ঢাকা, শুক্রবার, ৩ মে, ২০২৪

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। শুক্রবার (২২ মার্চ) ছাত্রলীগের দলীয় প্যাডে কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান স্বাক্ষতির বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেওয়া হয়।ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। একই সঙ্গে ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার লক্ষ্যে ছাত্র সমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে এবং নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি করতে নতুন কমিটি গঠনের উদ্যোগ নেওয়া হয়েছে।


পদ প্রত্যাশীদের আগামী ২৪ মার্চ থেকে ২ এপ্রিল প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগের দপ্তর সেলে জীবন বৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।প্রসঙ্গত, ২০১৮ সালের ২৯ এপ্রিল তৎকালীন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এস আর সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন এক বছর মেয়াদি জেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দিয়েছিলেন।


এতে জেলায় সভাপতি করা হয়েছিল আজিজুর রহমান আজিজকে ও সাধারণ সম্পাদক করা হয়েছিল রাফেল প্রধানকে। এরপর ২০১৯ সালের জুলাইতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। সেখানে জেলা ছাত্রলীগের কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক ঠিক রেখে ৩২ জনকে সহসভাপতি, ১১ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে রাখা হয় ১১ জনকে। কমিটির পরিধি ছিল ১৮৭ জনের।

ads

Our Facebook Page